Header Ads

বিকেল বেলার রঙ্গিন দিনগুলো আজ সাদা কালো স্বপ্ন । তবে অপেক্ষা সেই বিকেলের ! (রূপকথার শেষদিন - ৩)

ফিরে পাবার জন্য চেয়ে আছি , তবে সেটা তুমিনা, সেটা শুধু ভাঙ্গা মনকে আস্তও করার অপেক্ষা । জানি কখনও ফিরে পাবনা তবুও ভুলতে পারিনা তাইতো সবসময় খুব মিছ করি , সত্যি বলছি, আসলে তুমি আমার জিবনে ভুলে জওয়ার মত কেউ ছিলেনা তাইতো আজও ভুলিনি , যেটা কখনো ভুলে যাবারনয় সেটা কিভাবে ভুলে যাবো?

আজ খুব তোমায় মনে পরছে!!
জানিনা তুমি কোথায় আছো,

আর এটাও জানিনা যে আমাকে তোমার মনে আছে কিনা!!
তবুও বলি আমি সেই,

যে তোমাকে পাগলের মতো ভালবাসতাম!!
যাকে তুমি একটা মুহূর্তের জন্য হারাতে চাইতে না,
মনে পরে সেই দিনের কথা?

আজ কিন্তু আমি তোমার থেকে অনেক দূরে!!
কোনো একদিন এর চেয়েও দূরে চলে যাব!!
তখন খুজেঁও পাবেনা আমায়!




যেগুলো পাবে তা হলো আমার এই চোখের জল দিয়ে এই লেখা গুলো, আর কিছু সৃতি!! যেই গুলো তোমায় মনে করিয়ে দিবে, তোমাকে কেউ একজন অনেক ভালবাসতো!!

আজ বিকেলের মতো একটি বিকেল ছিলো জানিনা সেই বিকেলের কথা তোমার মনে আছে কিনা, আমি কিন্তু আমাদের সেই পুকুরের ধারে বসা , একদম একা বসে আছি আর লিখতেছি , এই বিকেল একদিন তুমি আর আমি বসা ছিলাম ঠিক এখানে, যেখানে আমি এখন বসা

সবুজ গাস ছুয়ে আসতেছে মুক্ত বাতাস, এই সময়ে তুমি আমার সামনে এসেছিলে আর বলছিলে বাতাসকে তোমায় ছুতে দেবনা কারণ বাতাস তোমায় ভালবেসে ফেলবে তখন আমি হাসছিলাম!! আজ আমি খুব সুখি, আজ আমি একদম হাসতেই পারি না এই বাতাস আমার চোখে জল এনে দিল!


সম্পূর্ণ লেখাগুলো ফেইসবুক থেকে সংগ্রহীত
- রূপকথার শেষদিন

No comments

Powered by Blogger.