Header Ads

অজানা অনুভূতি , সীমাহীন ভালবাসা - একই সুতোয় গাঁথা ((রূপকথার শেষদিন - ১)

অনুভূতি, তার নাম ভালবাসা!

আমি তোমায় বলেছি , আমার ভালোবাসায় কোন খাদ ছিল কি? ছিলনা, কারণ তুমি জানো আমি তোমায় কতটুকু ভালোবাসি। যখন তোমার সাথে ফোনে কথা বলতাম তখন আমি বলতাম পৃথিবীর সব সুখঃ তুমি। আরও বলতাম আমার কাছে পৃথিবীর সুখঃ সুধুই তুমি।

আর যখন তুমি রাগ করতে ঠিক তখনই বলতাম তুমি না লক্ষ্মী 😄 সোনা, প্লিজ রাগ করেনা, তখনই তুমি হাসি দিতে। আর আমি বলতাম একটা মিষ্টি দেই! মনে পরে? আমার ভালবাসায় কোন দোষ ছিল কি? যদি থাকে তাহলে আমায় ক্ষমা করে দিও।





জীবনে অনন্ত আকাশ তুমি,
তোমায় যেন ভালবেসে মরণ হয় আমার ।
তুমি যেদিন পৃথিবীর বুকে থাকবেনা,
সে দিন যেন আমি আমার যবনিকা দেখতে পাই ।

**এই লেখাগুলো যখন লিখেছি তখন আমার দু চোখ দিয়ে জল পরে ..................

আর আমার ধম বন্ধ হয়ে আসছিল মনে হচ্ছিল আমি বুজি একখনই মরে যাব !



ফেইসবুক ফ্রেন্ড থেকে সংগ্রহীত যার নাম প্রকাশে অনিচ্ছুক
- রূপকথার শেষদিন

No comments

Powered by Blogger.