Header Ads

মনটা ভাল , কিছু কথা , দেখতে খুব খারাপ , এবং ২০১৪ , ২০১৫ উদযাপন (রূপকথার শেষদিন - 5)

আমার আজ অনেক মনটা ভাল কারন আজ অনেক দিন পরে আমি তোমার সাথে কথা বললাম! কেন জানি মনে হল তুমি এই বুঝি আমার কাছে আবার যখন ফোনটা কেটে দিলে তখন মনে হল আমি যেন বেচে থেকেও মরা তোমায় ছারা আমার বেচে থাকাটাই যেন অর্থহীনের মতো

কাউকে ভালবাসা যদি অপরাধ হয়ে থাকে তাহলে সেই ভালবাসা থেকে একটু কষ্ট পেলেই চোখের জল অঝর ধরায় ঝরতে থাকে কেন? তোমার কিছু কথা যেন সারাদিন কানে বাজে!! আর যখন ফিস ফিস করে কথা বল তখন আমার দুচোখে থাকে অজস্র জল আর বুকের মধ্যে থাকে কান্নার ঢেউ তারপরেও কথাবলি যাতে তুমি বুঝতে নাপার আমি কাঁদি কারণ আমি জানি আমি তোমায় কোন দিনই আপন করে পাবনা তবে তোমায় জানিয়ে কি লাভ যে আমি তোমার জন্য এখনও কাঁদি!!!

ভালো থেক তুমি!! একটু দোয়া কর আমার জন্য, যাতে আমি আমার জীবনের সব কষ্টকে সুখ বানিয়ে বাচতে পারি




*** কিছু কথা
আমার ব্যক্তিগত জীবন থেকে বলা।

কারও গরিব হয়ে জন্ম নেওয়াটা কি অপরাধ?
কারও ক্ষমতা হীন হওয়া কি অপরাধ?
কারও অসুন্দর হওয়া কি অপরাধ?
কারও গায়ের রং কাল হওয়া কি অপরাধ?
কারও বুদ্ধি কম থাকা কি অপরাধ?
কারও পাগল হওয়া কি অপরাধ?

যদি অপরাধ না হয় তাহলে আমি কি অপরাধ করে ছিলাম? যখন আমি জানতামনা ভালবাসা কি তুমি আমায় শিখিয়েছিলে ভালবাসা কি। যখন আমি ক্লাস xx শ্রেণীতে তখন আমি তোমায় না দেখলে খুব মিস্ করতাম, কারণ তখন আমি আমার মনের ভাব প্রকাশ করতে পারতামনা।

আসলে আমি দেখতে খুব খারাপ ছিলাম তাই না? আমিতো বিধাতার কাছে খারাপটা চাইনি, কেন আমায় বিধাতা অসুন্দর বানালে? কেউ কি বলতে পার? আমি তোমায় ভালবাসতাম কিন্তু তুমি আমায় একটুও ভালবাসতেনা সেটা জানার পর মনে হল আমি তোমায় অন্ধের মত ভালবেসে যাব আমি তাই করলাম। আমায় তুমি ক্ষমা করে দিও!!

আর আমার বন্ধুদেরকে বলি তুমি তাকে ভালোবাসো যে তোমায় ভালবাসে!!!! ভালোবাসায় কোন হিংসা রেখ না মনে। যদি তোমার মনে হিংসা থাকে তাহলে বুঝে নিও তোমার মন বলতে কিছু নেই!!!



২০১৪ এর সকল কষ্টের মধ্যে দিয় তোমায় খোজার দেখার তোমার সাথে কথাবলার তোমার একটু ভালবাসা পাওয়ার অপেক্ষায় আযও আমি পথ চেয়ে থাকি। কেন থাকি যানিনা!!!!



২০১৫ এর সুভেচছা সবাইকে!
তোমায় বলছি, তোমার জন্য রইল আমার একবিন্দু ভালবাসা। তোমার কথা গুলো আজও কানে বাজে, কেন জানি মনেহয় এই বুঝি তোমার পাসে বসা, মনেপরে সেই দিনের কথা? যেই দিন বিকেলে দেখা না হত পাগল হয়ে যেতে তুমি, সারারাত ফোনে কথা বলতে।




আর বলতে আজকে রাত ঘুমুতে দেবনা তোমায়। আর যখন তোমার পাসের রুমের তোমার বোন সজাগ হত তখন ফিস ফিস করে কথা বলতে মনেহত এই বুঝি তুমি পাসে। মনে পরে সেই দিন গুলোর কথা? মনে একবার কি পারেনা আমায়?


সম্পূর্ণ লেখাগুলো ফেইসবুক থেকে সংগ্রহীত 
- রূপকথার শেষদিন

No comments

Powered by Blogger.